Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/load.php on line 651 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 পর্ন তারকাকে টাকা দেওয়ার বিষয়ে মুখ খুললেন ট্রাম্প | Swadhindesh.com-স্বাধীনদেশ

Sunday , 29 November 2020

Latest News
Home » আন্তর্জাতিক » পর্ন তারকাকে টাকা দেওয়ার বিষয়ে মুখ খুললেন ট্রাম্প

পর্ন তারকাকে টাকা দেওয়ার বিষয়ে মুখ খুললেন ট্রাম্প

April 6, 2018 4:32 pm Category: আন্তর্জাতিক Comments Off on পর্ন তারকাকে টাকা দেওয়ার বিষয়ে মুখ খুললেন ট্রাম্প A+ / A-

বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে চান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেটা নির্বাচিত হওয়ার আগে থেকেই। আর নির্বাচনের পরেও তো সেটা আরও বহু গুণ বেড়ে গেছে। তবে তার সঙ্গে সাবেক এক পর্ন তারকার যৌন সম্পর্কের কথা প্রকাশ্যে আসায় রীতিমত বিপদে পড়ে গেছেন ট্রাম্প।

সেই বিষয়ে এবার মুখ খুললেন মার্কিন প্রেসিডেন্ট। পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলকে ১ লাখ ৩০ হাজার ডলার গোপনে দেওয়ার অভিযোগটি সম্পূর্ণ অস্বীকার করেছেন তিনি।

এর আগে জানা যায়, ২০১৬ সালে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের আগে পর্ন তারকাকে ওই টাকা দিয়ে মুখ বন্ধ করা হয়েছিল। ট্রাম্পের একসময়ের আইনজীবী সেই টাকা দেওয়ার কথা স্বীকারও করেন। তবে সেই টাকা কোথা থেকে দেওয়া হয়েছিল, তা স্পষ্ট করেননি।

ওই পর্ন তারকা জানিয়েছিলেন, এক ব্যক্তি তাকে এসে বলেছিলেন, ‘ট্রাম্পের সঙ্গে যা হয়েছে তা ভুলে যাও।’ মেয়ের মুখের দিকে তাকিয়ে বলেছিলেন, ‘ওর মায়ের সঙ্গে যদি কিছু হয়ে যায়, তাহলে সেটা খুব খারাপ হবে।’ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনই বিস্ফোরক তথ্য দেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েল। তার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অবৈধ সম্পর্ক প্রকাশ্যে আসে তার আগেই।

বিপত্তির শুরুই হয়েছিল সংবাদমাধ্যমে তার মুখ খোলা নিয়ে। স্টর্মির নাম প্রথম প্রকাশ্যে আসে ২০১৬ সালে, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময়ে। সেই সময়ে কিছু পত্রপত্রিকা তৎকালীন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ২০০৬ সালে স্টর্মির সম্পর্কের খবর পায়। তারপর থেকে একের পর এক বিতর্কিত তথ্য উঠে এসেছে ট্রাম্প-স্টর্মিকে নিয়ে। এবার মার্কিন টিভি চ্যানেলকে সরাসরি সাক্ষাৎকার দেন স্টর্মি। যদিও তার সব বক্তব্যকেই অস্বীকার করেছে হোয়াইট হাউস। বিবৃতি দিয়েছেন মেলানিয়া ট্রাম্পের মুখপাত্রও।

এক ঘণ্টার শো’তে স্টর্মি মুখ খুলেছেন হোটেলের ঘরে ট্রাম্পের কুৎসিত আচরণ নিয়েও। দাবি করেছেন, ট্রাম্প নাকি বলেছিলেন, তাকে দেখলে নিজের মেয়ে ইভাঙ্কার কথা মনে পড়ে। এর আগে একই দাবি জানিয়েছিলেন প্লেবয় মডেল ক্যারেন ম্যাকডোগালও।

স্টর্মি জানান, ২০১১ সালে ট্রাম্প জানতে পেরেছিলেন একটি পত্রিকাকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এ-ও জানতে পারেন, তার সঙ্গে সম্পর্ক নিয়েও কথা হয়েছে ওই সাক্ষাৎকারে। এরপরেই তাকে হুমকি দেওয়া হয়েছিল।

কিন্তু এই ‘হুমকি’র পরেও দেশের প্রেসিডেন্টের বিরুদ্ধে মুখ খোলার সাহস দেখাচ্ছেন কী ভাবে? স্টর্মি জানান, আত্মসম্মান বজায় রাখতেই সাক্ষাৎকার দেওয়ার সিদ্ধান্ত তার। আর তার মিথ্যা কথা বলার কোনো কারণ নেই বলেও জানান তিনি।

পর্ন তারকাকে টাকা দেওয়ার বিষয়ে মুখ খুললেন ট্রাম্প Reviewed by on . বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে চান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেটা নির্বাচিত হওয়ার আগে থেকেই। আর নির্বাচনের পরেও তো সেটা আরও বহু গুণ বেড়ে গেছে। বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে চান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেটা নির্বাচিত হওয়ার আগে থেকেই। আর নির্বাচনের পরেও তো সেটা আরও বহু গুণ বেড়ে গেছে। Rating: 0
scroll to top