Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/load.php on line 651 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 পোশাকে স্বাধীনতা দিবস | Swadhindesh.com-স্বাধীনদেশ

Sunday , 5 July 2020

Latest News
Home » লাইফস্টাইল » পোশাকে স্বাধীনতা দিবস

পোশাকে স্বাধীনতা দিবস

March 19, 2017 6:24 am Category: লাইফস্টাইল Comments Off on পোশাকে স্বাধীনতা দিবস A+ / A-

দেশমাতৃকার প্রতি গভীর ভালোবাসা প্রদর্শনে প্রতিটি তরুণ হুদয় সদা জাগ্রত। দেশের উন্নতির জন্য তারা একনিষ্ঠ মনে মেধা আর শ্রম দিয়ে যাচ্ছে। কাজ করে যাওয়ার পাশাপাশি ইতিহাস ঐতিহ্যের সাখে মিশে থাকা প্রতিটি বিশেষ দিবস পালনেও উদগ্রীব প্রতিটি তরুণের প্রাণ। তারা বিশ্বাস করে, দেশ মাতাকে ভালোবাসা মানে মা-বাবাকে ভালোবাসা।

বিশেষ দিনগুলোতে তারুণ্যের এই বোধের বহিঃপ্রকাশ ঘটে তাদের পোশাকেও। আসছে স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতিটি দেশপ্রেমিকের প্রতি শ্রদ্ধা জানিয়ে দেশের ফ্যাশন হাউজগুলো সেজেছে বিশেষ আয়োজনে। পতাকার লাল সবুজের মিশ্রণে বৃত্ত, মানচিত্র, বিজয় ’৭১সহ বিভিন্ন বৈচিত্র্যের সমাহার ফুটে উঠেছে সে আয়োজনে। বর্তমান সময়ে ফ্যাশন ডিজাইনাররা ব্যস্ত সময় পার করছেন স্বাধীনতা দিবসের উৎসবকে কেন্দ্র করে পোশাক তৈরিতে। ফ্যাশন হাউজগুলোর আয়োজন নিয়েই বিস্তারিত। নিত্য উপহার: বরাবরের মতো ফ্যাশন হাউজ নিত্য উপহার স্বাধীনতা দিবসকে সামনে রেখে টি-শার্ট, শাড়িতে বরেণ্য শিল্পীদের ভাবনার প্রতিচ্ছবি উঠে এসেছে। ৫০ থেকে ৫১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা। ব্যাঙ: তারুণ্যের জয়ধ্বনিতে মুখরিত ব্যাঙ যে কোনো উৎসবে তারুণ্যেরই জয়গান গেয়ে থাকে। তাই বরাবরের মতো এবারও ফ্যাশন হাউজ ব্যাঙ স্বাধীনতা দিবসের চেতনাকে বুকে ধারণ করে দৃষ্টিনন্দন ফতুয়া এনেছে। এছাড়াও দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সবরকম মানানসই পোশাক। ১,২,৩ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহাবাগ, ঢাকা। অপুস: অপুস বুটিক হাউজটি বরাবরের মতো এবারও স্বাধীনতা দিবসকে সামনে রেখে নানা রঙের, ডিজাইনের বেশ কিছু নতুন পোশাক এনেছে। স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে অপুস আয়োজন করেছে নান্দনিক সব টি-শার্টের।

তরুণদের কথা চিন্তা করে অপুস এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্টের এক বড় কালেকশন বাজারে ছেড়েছে। বিভিন্ন কালারের এসব টি-শার্টে শতভাগ কটন কাপড় ব্যবহার করা হয়েছে। নান্দনিক এসব টি-শার্ট পাওয়া যাবে অপুস শো রুমে। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা। বিহঙ্গ: স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে স্বাধীনতার রং লাল সবুজের ছোঁয়ায় টি-শার্ট রঙিন করেছে বিহঙ্গ। এবার স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে বিহঙ্গ তাদের শোরুম সাজিয়েছে টি-শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, ফতুয়া দিয়ে। এছাড়াও বিহঙ্গে আপনি পাবেন লেডিস ফতুয়া, শাড়ি। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা। মেঘ: ফ্যাশন হাউজ মেঘ স্বাধীনতা দিবস উপলক্ষে এবারে এনেছে টি-শার্ট, পাঞ্জাবি। শিশুদের ফতুয়া, ফ্রক। ৬২,৬৩ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা। ঐতিহ্য: দেশ কাল ঐতিহ্যের স্বাক্ষর রাখতে ঐতিহ্য ফ্যাশন হাউজ স্বাধীনতা দিবসকে সামনে রেখে নিয়ে এসেছে টি-শার্ট ও পাঞ্জাবি।

আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহাবাগ, ঢাকা। বরণ: দেশীয় ডিজাইনের ফ্যাশন হাউজ বরণ স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে টি-শার্ট। ২১, ৩২ (গ্রাউন্ড ফ্লোর), ২৭ (ফার্স্ট ফ্লোর), আজিজ সুপার মার্কেট, শাহাবাগ, ঢাকা। ড্রেস: মেঘ মডেল: মেহেদী, তানিয়া রুমকী, রাকিব, তারিন, সোহেল রানা সুমন।

পোশাকে স্বাধীনতা দিবস Reviewed by on . দেশমাতৃকার প্রতি গভীর ভালোবাসা প্রদর্শনে প্রতিটি তরুণ হুদয় সদা জাগ্রত। দেশের উন্নতির জন্য তারা একনিষ্ঠ মনে মেধা আর শ্রম দিয়ে যাচ্ছে। কাজ করে যাওয়ার পাশাপাশি ইতি দেশমাতৃকার প্রতি গভীর ভালোবাসা প্রদর্শনে প্রতিটি তরুণ হুদয় সদা জাগ্রত। দেশের উন্নতির জন্য তারা একনিষ্ঠ মনে মেধা আর শ্রম দিয়ে যাচ্ছে। কাজ করে যাওয়ার পাশাপাশি ইতি Rating: 0
scroll to top