Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/load.php on line 651 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 বলিউডে আসছে ক্যাটরিনার বোন ইসাবেলে | Swadhindesh.com-স্বাধীনদেশ

Sunday , 5 July 2020

Latest News
Home » বিনোদন » বলিউডে আসছে ক্যাটরিনার বোন ইসাবেলে

বলিউডে আসছে ক্যাটরিনার বোন ইসাবেলে

March 31, 2018 2:05 pm Category: বিনোদন Comments Off on বলিউডে আসছে ক্যাটরিনার বোন ইসাবেলে A+ / A-

বলিউডে খুব শিগগিরই অভিষেক হতে চলেছে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলে কাইফের। ‘ইন টাইম টু ড্যান্স’ সিনেমায় কেন্দ্রীয় মহিলা চরিত্রে অভিনয় করবেন ইসাবেলে। এই সিনেমায় ইসাবেলের বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করছেন সুরজ পাঞ্চোলি।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে অভিনেতা সুরজ পাঞ্চালি জানিয়েছেন, নৃত্যপ্রধান এই চলচ্চিত্রে তারা একসঙ্গে কাজ করবেন । সিনেমাটি নিয়ে গত দুমাস ধরে তারা গবেষণার কাজ করে চলেছেন। ভূষণ কুমারের প্রযোজনায় ছবির চিত্রনাট্য করেছেন রেমো ডিসুজা।

ইসাবেলের সহ অভিনেতা সুরজ আরও জানান, ক্যাটরিনার মতোই খুব সুন্দরী ইসাবেলে ছবির কাজে কঠোর পরিশ্রমও করছেন । প্রতিদিন প্রায় দশ ঘন্টা ধরে ছবিটির জন্য রিহার্সল করছেন।

প্রযোজক ভূষণ কুমার বলেন, ছবিটি পরিচালনা করছেন রেমো-র সহকারি স্ট্যানলি ডি-কস্টা। সম্পূর্ণ ভিন্ন রকমের এই ছবি এর আগে দর্শক এধরনের নাচের ছবি দেখেন নি। ছবিটির জন্য সুরজ এবং ইসাবেলে দীর্ঘ সময় ধরে নিজেদের তৈরি করছে। সুরজ নিজের ইন্সটাগ্রামে ইসাবেলের সুন্দর একটি ছবি পোস্ট করে তাদের এই সিনেমা সম্পর্কে আগাম জানিয়েছেন ।
ইন্সটাগ্রামে ইসাবেলেও বেশ সক্রিয়।তার অনুরাগীদের জন্য প্রায়ই নিজের ছবি পোস্ট করেন। এর আগে মডেলিং ছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করেছেন ইসাবেলে ।

বলিউডে আসছে ক্যাটরিনার বোন ইসাবেলে Reviewed by on . বলিউডে খুব শিগগিরই অভিষেক হতে চলেছে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলে কাইফের। ‘ইন টাইম টু ড্যান্স’ সিনেমায় কেন্দ্রীয় মহিলা চরিত্রে অভিনয় করবেন ইসাবেলে। এই সিনেমায় ইস বলিউডে খুব শিগগিরই অভিষেক হতে চলেছে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলে কাইফের। ‘ইন টাইম টু ড্যান্স’ সিনেমায় কেন্দ্রীয় মহিলা চরিত্রে অভিনয় করবেন ইসাবেলে। এই সিনেমায় ইস Rating: 0
scroll to top