Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/load.php on line 651 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4381 বৃদ্ধ এই ব্যক্তি কি আদৌ আমিতাভ বচ্চন! | Swadhindesh.com-স্বাধীনদেশ

Sunday , 5 July 2020

Latest News
Home » বিনোদন » বৃদ্ধ এই ব্যক্তি কি আদৌ আমিতাভ বচ্চন!

বৃদ্ধ এই ব্যক্তি কি আদৌ আমিতাভ বচ্চন!

March 14, 2018 1:57 pm Category: বিনোদন Comments Off on বৃদ্ধ এই ব্যক্তি কি আদৌ আমিতাভ বচ্চন! A+ / A-

ভারতীয় এক সংবাদ মাধ্যমে বৃদ্ধ এক ব্যক্তির ছবিকে অমিতাভ বচ্চনের ছবি বলে প্রতিবেদন করেছে। পরে এই ছবিকে ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। পাশাপাশি বলা হয় অমিতাভ বচ্চনের নতুন ফিল্মের জন্য এই লুক করা হয়েছে যা ফাঁস হয়ে গেছে। তবে ছবির ওই ব্যক্তি বলিউডের বিগ বস অমিতাভ বচ্চন নন। ইনি নাকি একজন আফগান উদ্বাস্তু।

আসলে এই ছবিটি “ঠগস অফ হিন্দোস্তান”-এর চরিত্রে অভিনয় করা অমিতাভ বচ্চনের নয়। এটি একজন সাধারণ মানুষের ছবি। পাকিস্তানে বাস করা এক আফগান রিফিউজির ছবি এটি। সেই ছবিকেই বিগ বি’র আসন্ন ছবির একটি ফটোগ্রাফি বলে চালিয়ে দেওয়ার চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পাশাপাশি তারা জানিয়েছে, বিগ বি’র এই ছবি ফাঁস হয়ে গেছে।

ওই সংবাদ মাধ্যমের বিরুদ্ধে আরও অভিযোগ করা হয় যে, তারা অমিতাভের আসন্ন ওই ফিল্মে অমিতাভের মেকআপ তার পোশাক তার স্টাইল এই সব নিয়েও আলোচনা করে ফেলেছে এই ছবিটি দেখিয়ে। যা কিনা একেবারেই সত্য নয় বলে দাবি করা হয়।

এই ছবিটি তোলেন স্টিভ ম্যাককারি। তিনি তার এই ছবিটি ২০১৮র ২৭ জানুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট করেন। ফটোগ্রাফার ম্যাককারি তার ইনস্টাগ্রাম পোস্টে সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘এই পোট্রেটটি শাবুজের। এর বয়স ৬৮৷ ইনি পাকিস্তানে বসবাসকারী এক আফগান উদ্বাস্তু। বহু আফগানী কেবলমাত্র একটি নামই ব্যবহার করেন।’

১৯৮৪তে ম্যাককারি ‘আফগান গার্ল’ নামক আইকনিক ফটোগ্রাফি করে বিশ্বের দরবারে ব্যাপক খ্যাতি অর্জন করেন। সেই ফটোগ্রাফি জায়গা পায় ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনে।

ওই সংবাদ মাধ্যম নিউজটিকে বিশ্বাসযোগ্য করার জন্য ম্যাককারির এই ছবি দেখিয়ে বেশ কিছু উদ্ধৃতিও তুলে দেয় বলে অভিযোগ উঠেছে। যেমন মেকআপ আর্টিস্ট জানিয়েছেন- এমনভাবে মেকআপ দেওয়া হয়েছে যাতে অমিতাভ বচ্চনকে কোনোভাবেই চিনতে পারা যাচ্ছে না। বিতর্ক তৈরি হয়েছে এখানেই। ফেক বা নকল রিপোর্ট করা নিয়ে ওই সংবাদ মাধ্যমকে দুষছে বেশ কিছু আন্তর্জাতিক সংবাদ মাধ্যম।

সূত্র : কলকাতা২৪x৭

বৃদ্ধ এই ব্যক্তি কি আদৌ আমিতাভ বচ্চন! Reviewed by on . ভারতীয় এক সংবাদ মাধ্যমে বৃদ্ধ এক ব্যক্তির ছবিকে অমিতাভ বচ্চনের ছবি বলে প্রতিবেদন করেছে। পরে এই ছবিকে ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। পাশাপাশি বলা হয় অমিতাভ বচ্চনের ভারতীয় এক সংবাদ মাধ্যমে বৃদ্ধ এক ব্যক্তির ছবিকে অমিতাভ বচ্চনের ছবি বলে প্রতিবেদন করেছে। পরে এই ছবিকে ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। পাশাপাশি বলা হয় অমিতাভ বচ্চনের Rating: 0
scroll to top