Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/load.php on line 651 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে থাকবে প্রনয়ের সম্পর্ক | Swadhindesh.com-স্বাধীনদেশ

Thursday , 4 March 2021

Latest News
Home » অন্যান্য » মিডিয়া » রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে থাকবে প্রনয়ের সম্পর্ক

রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে থাকবে প্রনয়ের সম্পর্ক

January 21, 2018 10:10 am Category: মিডিয়া Comments Off on রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে থাকবে প্রনয়ের সম্পর্ক A+ / A-

স্বাধীনদেশ অনলাইন : টিভি সাংবাদিকতার জন্য রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে প্রনয়ের সম্পর্ক থাকা উচিত বলে জানিয়েছেন সময় টেলিভিশনের বার্তা প্রধান তুষার আব্দুল্লাহ। দুই জনের মধ্যে মনের মিল হলে নিউজ প্রানবন্ত হয় বলেও জানান তিনি।২০ জানুয়ারি শনিবার সন্ব্যায় চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ) আয়োজিত আড্ডায় প্রধান অতিথির বক্তেব্য এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি নিজের জীবনের অভিজ্ঞতা ও সম-সাময়িক সাংবাদিকতার বিভিন্ন বিষয় তুলে ধওে টিভি চিত্রসাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, এসাইনমেন্টে যাত্তয়ার পর রির্পোটার ও ক্যামেরাপার্সনদেও মধ্যে যদি সংযোগ না থাকে তাহলে কখনও ভাল ছবি ফুটে উঠে না। তাই ভাল ছবি হতে হলে দুই জনের মধ্যেই সংযোগ থাকা খুবই জরুরী।

এ সময় তিনি চিত্রসাংবাদিকদের পড়াশোনার উপর জোর দেন। পড়াশোনা না থাকলে কিংবা মেঘ আর ছায়ার পার্থক্য না বুঝলে কখনও ভাল ছবি তোলা সম্ভব নয় বলে জানান তুষার আব্দুল্লাহ। মনের মত ছবি তুলতে হলে কবিতা পড়ার তাগিদ দেন তিনি।
এছাড়া ভুয়া অনলাইন নিয়ে মূলধারার সকল সাংবাদিক বিব্রত বলে জানান সময় টিভির জনপ্রিয় এই বার্তা প্রধান। ভুয়া অনলাইন ডট কম গুলো সাংবাদিকতার জন্য বিস্ফোরন।

নগরীর নুর আহমদ সড়কস্থ চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ) কার্যালয় মিলনায়তনে এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে অনুষ্ঠিত আড্ডায় তুষার আব্দুল্লাহ এর সহধর্মিনী ও কালের কন্ঠের সিনিয়র ফটোগ্রাফার কাকলী প্রধান ক্যামেরার ফ্রেমসহ বিভিন্ন বিষয় নিয়ে তার অভিজ্ঞতা শেয়ার করেন।

এসোসিয়েশনের অর্থ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের টিভি ইউনিট চীফ অনিন্দ্য টিটো, সংগঠনের সাবেক সভাপতি এনামুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের টিভি ইউনিট ডেপুটি চীফ মাসুদুল হক, সময় টেলিভিশন চট্টগ্রামের ব্যুরো প্রধান কমল দে,আর টিভির ব্যুরো প্রধান সরওয়ার আমিন বাবু, টিসিজেএ’র সহ-সভাপতি আলী আকবর, রনি দাশ, সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু, সাংগঠনিক সম্পাদক বাবুন পাল, দপ্তর সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী, নির্বাহী সদস্য মো. হাসান উল্ল্যাহ, আহাদুল ইসলাম বাবু, এমরাউল কায়েস মিঠুসহ প্রমূখ টিসিজেএ নেতৃবৃন্দ।

রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে থাকবে প্রনয়ের সম্পর্ক Reviewed by on . স্বাধীনদেশ অনলাইন : টিভি সাংবাদিকতার জন্য রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে প্রনয়ের সম্পর্ক থাকা উচিত বলে জানিয়েছেন সময় টেলিভিশনের বার্তা প্রধান তুষার আব্দুল্ল স্বাধীনদেশ অনলাইন : টিভি সাংবাদিকতার জন্য রিপোর্টার ও চিত্রসাংবাদিকদের মধ্যে প্রনয়ের সম্পর্ক থাকা উচিত বলে জানিয়েছেন সময় টেলিভিশনের বার্তা প্রধান তুষার আব্দুল্ল Rating: 0
scroll to top