Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/load.php on line 651 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 Deprecated: Function get_magic_quotes_gpc() is deprecated in /customers/2/1/8/swadhindesh.com/httpd.www/bangla/wp-includes/formatting.php on line 4382 সালমানের মুক্তির জন্য মন্দিরে ক্যাটরিনা | Swadhindesh.com-স্বাধীনদেশ

Saturday , 25 September 2021

Latest News
Home » বিনোদন » সালমানের মুক্তির জন্য মন্দিরে ক্যাটরিনা

সালমানের মুক্তির জন্য মন্দিরে ক্যাটরিনা

April 7, 2018 1:46 pm Category: বিনোদন Comments Off on সালমানের মুক্তির জন্য মন্দিরে ক্যাটরিনা A+ / A-

দুটি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে এখন যোধপুরের কারাগারে রয়েছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। সালমানের এই খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন অনেক তারকা। টুইটারের মাধ্যমে জানিয়েছেন সালমানের প্রতি তাঁদের সহানুভূতি। তবে রায় ঘোষণার পর সালমানের ‘প্রেমিকা’ ক্যাটরিনা কাইফ উধাও হয়ে গিয়েছিলেন সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে। জুম টিভির খবরে প্রকাশ, সামাজিক মাধ্যমে সময় না দিয়ে সালমানের জন্য প্রার্থনায় মন দিয়েছিলেন ক্যাটরিনা।

গতকাল রাতে মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গণেশের আশীর্বাদ নিতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। এ সময় ক্যাটরিনার সঙ্গে ছিলেন সালমানের ছোট বোন অর্পিতা খান শর্মা ও তাঁর ছেলে আয়ুশ। ক্যাটরিনার পরনে ছিল সাদা রঙের সালোয়ার-কামিজ। অন্যদিকে অর্পিতা পরেছিলেন কালো রঙের পোশাক।

১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসী জানান, গুলির শব্দ শুনে তাঁরা সালমানের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। সেই সময় মামলার অন্যান্য অভিযুক্ত সাইফ আলি খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রে গাড়িতেই ছিলেন। আর গাড়িটির চালকের আসনে ছিলেন সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে পালিয়ে যান তাঁরা।

সালমানের মুক্তির জন্য মন্দিরে ক্যাটরিনা Reviewed by on . দুটি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে এখন যোধপুরের কারাগারে রয়েছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। সালমানের এই খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন অনেক তারকা। টুই দুটি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে এখন যোধপুরের কারাগারে রয়েছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। সালমানের এই খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন অনেক তারকা। টুই Rating: 0
scroll to top